শনিবার, ০৪ মে ২০২৪, ০২:২৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
জগন্নাথপুরে আদালতের নির্দেশ মোতাবেক বিজ্ঞপ্তি দিয়ে ও নির্ধারিত তারিখে দোকানঘর  নিলাম হয়নি!   সাংবাদিক শংকর রায়ের মৃত্যু তে প্রবাসী  সাংবাদিক তৌফিক আলী মিনার এর শোক জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই: প্রেসক্লাবের শোক এবার ৩২ টাকা কেজিতে ৫ লাখ টন ধান,   ১২ লাখ টন চাউল কিনবে সরকার  জগন্নাথপুরে লন্ডন প্রবাসীর বাড়ী বেদখল চেষ্টায় সংবাদ সম্মেলন জগন্নাথপুরে হাওরে ধান কাটার ধুম, বঙ্গবন্ধু-১০০ জাতের ধানে চিটা শান্তিগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে পহেলা বৈশাখ উদযাপন শান্তিগঞ্জে আওয়ামী লীগের ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা  উন্নত জাতি বিনির্মাণে সাংবাদিকরা অগ্রণী ভূমকিা পালন করেন: এমএ মান্নান এমপি জগন্নাথপুরে সার-বীজ বিতরন কালে সাবেক মন্ত্রী, দেশে এখন পরিবর্তনের হাওয়া বইছে

দক্ষিণ সুনামগঞ্জে সড়ক দূর্ঘটনায় গুরতর আহত ২৫

দক্ষিণ সুনামগঞ্জে সড়ক দূর্ঘটনায় গুরতর আহত ২৫

স্টাফ রিপোর্টারঃ
সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পাথারিয়া ইউনিয়নের দিরাই মদনপুর সড়কের উত্তর গাজীনগর গ্রামের বড় মসজিদের সামনের মোড়ে সড়ক দূর্ঘটনায় বাস উল্টে খাঁদে পড়ে ২৫ যাত্রী গুরতর আহত হয়েছেন। তাৎক্ষণিক আহতদেরকে স্থানীয় লোকজন উদ্ধার করে তাদেরকে দিরাই, সুনামগঞ্জ সদর ও সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়,সোমবার দুপুর ১.৩০ ঘটিকায় সিলেট থেকে ছেড়ে আসা দিরাই গামী যাত্রীবাহী একটি বাস (টাঙ্গাইল-জ, ১১-০০২৮) উত্তর গাজীনগর বড় মসজিদের সামনের মোড়ে এসে হঠাৎ করে নিয়ন্ত্রন হারিয়ে উল্টে খাদে পড়ে ২৫ জন যাত্রী গুরুতর আহত হয়েছেন। গুরুতর আহতদেরকে দিরাই, সুনামগঞ্জ সদর ও সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তাৎক্ষণিক আহতদের নাম জানা যায়নি।

পাথারিয়া ইউনিয়নের বাসিন্দা এইচ আর হাবিব জানান, চালক বাসটি দ্রুতগতিতে চালিয়ে আসছিল। হঠাৎ করেই বাসটি নিয়ন্ত্রন হারায় এবং উল্টে খাদে পরে যায়, এতে বাসে থাকা ২৫ জন যাত্রী গুরতর আহত হয়েছেন। আমাদের স্থানীয় লোকজনদের সহায়তায় আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে প্রেরণ করেছি।

দক্ষিণ সুনামগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. ইখতিয়ার উদ্দিন চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন ঘটনাস্থলে পুলিশ প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017-2023 Jagannathpurnews.Com
Desing & Developed BY ThemesBazar.Com